রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

পুলিশের ধাওয়া করা কভারভ্যানের চাপায় পথচারি নিহত, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ সড়কে হাইওয়ে পুলিশের ধাওয়া করা কভার ভ্যানের চাপায় মুফিজ নামের এক পথচারী নিহত হয়েছেন। ঘটনার প্রতিবাদে দেড় ঘন্টা ধরে সড়ক অবরোধ করেছেন স্থানীয় জনতা। এসময় কভার ভ্যান ভাংচুর চালিয়ে পুলিশের উপর হামলা চালানো হয়।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর মিঠাছড়ির ইউনিয়নের পানেরছড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাত ৮ টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

নিহত মুফিজ প্রকাশ গোরামিয়া (৫৫) ওই এলাকার মৃত আলী মিয়ার ছেলে।

রামু মিঠাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস ভ‚ট্টো ঘটনাস্থল থেকে জানান, রামু ক্রসিং হাইওয়ে পুলিশের একটি টহল দল কভার ভ্যানটি ধাওয়া করলে ঘটনাস্থলে এসে মুফিজকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান এই ব্যক্তি। ঘটনার প্রতিবাদে কভারভ্যানটি ভাংচুর করে সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখেন। এসময় ঘটনাস্থলে পৌঁছে হাইওয়ে পুলিশের টহল দলটি। উত্তেজিত জনতা পুলিশকে হামলা করে ধাওয়া করলে তারা পালিয়ে যান।

তিনি জানান, হাইওয়ে পুলিশের টহল দল সড়কে দাঁড়িয়ে যানবাহন থামিয়ে চাঁদা আদায় করে থাকে। এবার তাই হয়েছে। পরে রামু থানার পুলিশের ওসি ও রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং সড়ক অবরোধ তুলে নেন।

রামু থানার ওসি আবু তাহের মো. দেওয়ান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এব্যাপারে রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি মিজবাহ উদ্দিনের ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। ধাওয়া করা টহল দলের উপ পরিদর্শক আজহারুলের ফোনে যোগাযোগ করা হলে ফোর রিসিভ করেন আল আমিন নামের এক ব্যক্তি। তিনি গ্রামের বাসিন্দা উল্লেখ করে জানান, আজহারুল অসুস্থ কথা বলতে পারবেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888